শেখ রাজেন: ব্রাহ্মণবাড়িয়ায় অভিনব কায়দায় এক ব্যক্তির কাছ থেকে তার মেয়ের বিয়ের জন্য সঞ্চিত সাড়ে ৯ লাখ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র। মঙ্গলবার দুপুরে জেলা শহরের মসজিদ রোডে এ ঘটনা ঘটে।

প্রতারণার শিকার আব্দুল আজিজ নবীনগর উপজেলার নাটঘর ইউনিয়নের চরিলাম গ্রামের আব্দুল মালেকের ছেলে। ঘটনার পর মানসিকভাবে ভেঙে পড়েছেন তিনি।

আব্দুল আজিজ বলেন, ব্রাহ্মণবাড়িয়া পোস্ট অফিস থেকে সাড়ে ৯ লাখ টাকা তুলে পায়ে হেঁটে প্রিমিয়ার ব্যাংকে যাচ্ছিলাম। পথে কেউ আমার শার্টে কিছু একটা ছুঁড়ে মারে, এতে শাটর্টি ময়লা হয়ে যায় কিন্তু আমি বুঝতে পারিনি। অজ্ঞাত একজন আমাকে ডেকে শার্টে ময়লা লাগার কথা বলে। পরে আমি ময়লা ধোয়ার জন্য পাশের মসজিদে যাই। টাকার ব্যাগটি মসজিদের গেটের কাছে রেখে পাশের ওজুখানা থেকে শার্টের ময়লা ধুয়ে কয়েক মিনিট পর এসে দেখি ব্যাগটি নেই।

তিনি বলেন, প্রতারক চক্র পরিকল্পিতভাবে আমার টাকাগুলো হাতিয়ে নিয়েছে। আমার মেয়ের বিয়ের জন্য পেনশনের টাকাগুলো পোস্ট অফিসে রেখে ছিলাম। আমি বিষয়টি মৌখিকভাবে পুলিশকে জানিয়েছি।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, আমরা মৌখিক অভিযোগ পাওয়ার পর টাকা উদ্ধারে কাজ করছি। সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে দেখছি। আশা করি, দ্রুত প্রতারক চক্রের সদস্যদের শনাক্ত করতে পারব।

Previous articleজয়পুরহাটে ডাকাতি-চোরাকারবারি মামলায় ৭ জনের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড
Next articleসম্মেলন ছাড়াই ঈশ্বরদীতে ছাত্রলীগের কমিটি ঘোষণার অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।