লিটন মাহমুদ: মুন্সীগঞ্জ‌ে ধলেশ্বরী নদী থেকে দুই কিশোরের লাশ উদ্ধার করেছে মুক্তারপুর নৌপুলিশ। দুই কিশোরের মধ্যে নিহত রিয়াম (১৭) লাশ উদ্ধার হয় মিরকাদিম লঞ্চঘাট এলাকার ধলেশ^রী নদী থেকে। অপর কিশোর আলমগীর (১৯) এর লাশ উদ্ধার করা হয়েছে নয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের ধলেশ্বরী নদী থেকে। মুক্তারপুর নৌ পুলিশ এসআই দিদার।

নিহত রিয়াম (১৭) পিতা আবুল কালাম, মস্তান বাজার সেকান্তর মিয়ার বাড়ির ভাড়াটিয়া। নিহতের বড় ভাই জানান, গত ৪ তারিখ সোমবার দুপুরে বাড়ি থেকে বের হয়, নিহত রিয়ামকে মিরকা‌দিম পৌরসভার কাগজীপাড়া মাঠের দিকে বন্ধুদের সাথে যেতে দেখে, দেশের বাড়ি ভোলা। তিনদিন পর আজ মিরকাদিম লঞ্চঘাটের এখানে লাশ পাওয়া গেছে। অপর নিহত কিশোর হলো আলমগীর হোসেন (১৯) পিতা আলাউদ্দিন, গোসাইবাগ বাশতলা, থানা ও জেলা মুন্সীগঞ্জ।

স্থানীয়রা জানান গত সোমবার সন্ধায় তারা ৫বন্ধু একসাথে জাক্কি নামে এক নেশা করে মিরকাদিম লঞ্চঘাটে পানিতে উক্তজনা করলে ড্রেজারের লোক উদ্ধার করে ২জনকে। মাদক ব্যবসাকে কেন্দ্র করে মারামারি হয়েছে মিরকাদিমে। সেই সময় দুইজনকে মেরে নদীতে ফেলে দিয়েছে বলেও এলাকার সাধারণ মানুষের মধ্যে মুখরোচক আলোচনা চলছে।

এ বিষয়ে এস.আই দিদার জানান, সুরত হাল করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরেই জানা যাবে কিভাবে এই দুই কিশোর নিহত হয়েছে।

Previous articleসুবর্ণচরে বিদ্যুৎস্পৃষ্টে মাদ্রাসা ছাত্রের মৃত্যু
Next articleআবারও নিউমার্কেটে পণ্য না নেয়ায় নারীর সাথে অশোভন আচরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।