শেখ রাজেন: ফের ব্রাহ্মণবাড়িয়া শহরের অন্যতম বিপনীকেন্দ্র নিউমার্কেটে পণ্য দেখে না নেয়ার অভিযোগ তুলে এক নারীর সাথে অশোভন আচরণ করা হয়েছে বলে তথ্য পাওয়া গেছে। শহরের শিমরাইলকান্দি এলাকার ওই নারী জেলা বিএনপির এক শীর্ষ নেতার চাচাতো ভাইয়ের স্ত্রী। বুধবার রাত ৮টা ও ১০টায় দুদফায় এসব ঘটনা ঘটে। তবে চেষ্টা করেও ওই নারীর সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

যদিও দোকান মালিক দাউদ আহমেদ সবুজ দাবি করেছেন, ওই নারীর সাথে কোন অশোভনীয় ঘটনা ঘটেনি। পাশের “চাঁদের হাট” নামের দোকানের মালিক ও শিমরাইলকান্দি এলাকার বাসিন্দা অণিক এসব ঘটনার সৃষ্টি করেছেন। এ ঘটনার অডিও রেকর্ডসহ সিসিটিভি ফুটেজ তার কাছে রয়েছে বলেও দাবি করেন তিনি। তার বাড়ি নবীনগরে হওয়ায় তাকে হুমকি দেয়া হয়েছে বলেও জানান তিনি। তার নিরাপত্তা নিয়েও শংকিত বলে জানান তিনি।

ব্যবসায়ী ও প্রত্যক্ষদর্শীর সাথে কথা বলে জানা গেছে, রাত ৮টার দিকে শিমরাইলকান্দি এলাকার দুই নারী “মদিনা ফ্যাশন হাউজ” নামে একটি দোকানে যান। সেখানে পণ্য দেখা শেষে তারা কিছু না কিনেই বেড়িয়ে যেতে চাইলে বাকবিতন্ডার সৃষ্টি হয় । তখন মদিনা ফ্যাশনের বিপরীতে থাকা “চাঁদের হাট” দোকানের মালিক অণিক ওই বাকবিতন্ডায় যোগ দিলে পরিস্থিতি ঘোলাটে হয়। পরে তারাবী নামাজ শেষে ওই নারীদের পুরুষ স্বজন গেলে পরিবেশ উতপ্ত হয়ে উঠে। পরে ব্যবসায়ী নেতারা এসে সামাল দেন।

দাউদ আহমেদ সবুজ নিজেকে নির্দোষ দাবি করে বলেন, আমি বা আমার কোন কর্মী ওই নারীদের সাথে কোন খারাপ ‌ব্যবহার করিনি। তারা ২৭০০ ও ১৭০০ টাকায় দুটি পোষাক দামাদামি করে নির্ধারণ করেন। মালামালগুলো আমি প্যাক করেছি তখন কিছু না বলে তারা বের হয়ে যাচ্ছিলেন। আমি ক্যাশ থেকে নেমে তাদের কাছে জানতে চাই, তারা কেন মালামালগুলো নিচ্ছেন না। তখনই তারা বলেন, আমি নাকি খারাপ ব্যবহার করেছি। এরপর অণিক এসে তাদের পক্ষ নিয়ে আমাকে শাসায়। আমার বাড়ি নবীনগরে হওয়ায় তারা আমাকে হুমকি দিচ্ছে, আমি শংকিত।

নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক কালাম মিয়া বলেন, ঘটনা যতটা না কাস্টমারের সাথে, তার বেশি দোকানদারের সাথে। আমরা বুধবার সমিতির মিটিং ডেকেছি। এ বিষয়টিসহ সামগ্রিক বিষয় নিয়ে আলোচনা করব।

Previous articleমুন্সীগঞ্জের ধলেশ্বরী নদী থেকে দুই কিশোরের লাশ উদ্ধার
Next articleসম্মেলন ছাড়াই ছাত্রলীগের কমিটি ঘোষণার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ ও সংবাদ সম্মেলন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।