স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীর রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুত প্রকল্প ঘিরে অবৈধ ব্যবসা প্রতিষ্ঠানের স্থাপনায় উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে। চালিয়েছে পাবনা জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা পুলিশ। বুধবার (৬ এপ্রিল) দুপুর ১টা থেকে উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশের যৌথ অভিযানে এই অবৈধ স্থাপনাগুলো উচ্ছেদ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পিএম ইমরুল কায়েস জানান, দেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ কেপিআইভূক্ত রূপপুর পারমাণবিক বিদ্যুত প্রকল্পের সম্মুখভাগের খালি জায়গায় কতিপয় ব্যক্তি অবৈধভাবে দখল করে দোকান ও অন্যান্য স্থাপনা পরিচালনা করে আসছিলেন। এতে প্রকল্পের নিরাপত্তা বিঘ্নিতের পাশাপাশি কর্মরত বিদেশী নাগরিক ও শ্রমিকদের নানা সমস্যার সৃষ্টি হচ্ছিল। এরআগে কয়েকদফা স্থাপনা সরানোর জন্য বলা হলেও তা কার্যকর না করায় অভিযান পরিচালনা করে উচ্ছেদ হলো।

এসময় সহকারী কমিশনার (ভূমি ) টি এম রাহসিন কবীরসহ পুলিশ কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

Previous articleঘাটাইলে বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষকের শাস্তির দাবীতে মানববন্ধন
Next articleরংপুর থেকে ঢাকাগামী দূরপাল্লার বাস চলাচল বন্ধ, দুর্ভোগে সাধারণ যাত্রীরা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।