প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় বিয়াম মডেল স্কুল এন্ড কলেজের শেখ রাসেল ডিজিটাল ল্যাব পরিদর্শন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাঈদ আহম্মেদ পলক এমপি। আজ শনিবার দুপুর ২টায় প্রতিমন্ত্রী স্কুল চত্ত্বরে উপস্থিত হলে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ফুল দিয়ে বরণ করে নেন।

পরিদর্শনের সময় তিনি ল্যাবে রাখা ল্যাপটপ গুলো ঘুরে ঘুরে দেখেন এবং শিক্ষার্থী ও শিক্ষকদের সঙ্গে কথা বলেন। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শরিফুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, পাঁচবিবি উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না, উপজেলা নির্বাহী অফিসার বরমান হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বক্কর ছিদ্দিক মন্ডল, এসপি সার্কেল তরিকুল ইসলাম, পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কুসুম্বা ইউপি চেয়ারম্যান জিহাদ মন্ডলসহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। পরে দিনাজপুরের হিলিতে যাওয়ার পথে মন্ত্রী উপজেলার বাগজানা ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টার পরিদর্শন করেন।

Previous articleকোম্পানীগঞ্জে আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণে অনিয়ম
Next articleপরকীয়ার অপবাদ দিয়ে তিন সন্তানের জননী ও যুবককে গাছের সাথে বেঁধে নির্যাতন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।