বাবুল আকতার: নওগাঁর সাপাহারে থানা পুলিশের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশের প্রতিটি থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তর কর্মসুচীর ভার্চ্যুয়ালী উদ্বোধনকৃত অনুষ্ঠান প্রদর্শন করা হয়েছে।

রোববার বেলা ১১টার দিকে গণভবন থেকে মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশের প্রতিটি থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেক্ধসঢ়;্র এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তর এর ভার্চ্যুয়াল উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই ধারাবাহিকতায় ওই দিন সাপাহার থানা পুলিশের আয়োজনে থানা চত্বওে ওই উদ্বোধনী অনুষ্ঠানটি প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হয়।

এসময় সাপাহার পোরশা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার বিনয় কুমার, থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার, ওসি (তদন্ত) আল মাহমুদ সহ থানার সকল পুলিশ কর্মকর্তা, পুলিশ সদস্য ,সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ সেখানে উপস্থিত ছিলেন।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে ট্রাক্টর থেকে পড়ে চালকের মৃত্যু
Next articleজামিন পেলেন শিক্ষক হৃদয় চন্দ্র মন্ডল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।