আবুল কালাম আজাদ: মুজিববর্ষে টাঙ্গাইলের কালিহাতী থানায় গৃহহীন পরিবারের জন্য গৃহ নির্মাণ এবং নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের জন্য সার্ভিস ডেস্ক স্থাপন করেছে পুলিশ। রবিবার (১০ এপ্রিল) সকাল ১১ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালি ওই গৃহ হস্তান্তর এবং সার্ভিস ডেস্ক উদ্বোধন করেন।

কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিববর্ষে ঘোষণা করেছিলেন বাংলাদেশের কোনো মানুষ গৃহহীন থাকবে না। প্রধানমন্ত্রীর এ অঙ্গীকার বাস্তবায়নের সহায়ক হিসেবে পুলিশ সারা বাংলাদেশের ন্যায় কালিহাতী থানাও গৃহহীনদের জন্য একটি গৃহ নির্মাণ করেছে। এছাড়াও নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের জন্য সার্ভিস ডেস্ক স্থাপন করা হয়েছে। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালি নির্মিত এই গৃহ হস্তান্তর এবং সার্ভিস ডেস্কটি উদ্বোধন করেন।

উল্লেখ্য, কালিহাতী থানায় ডেস্ক পরিচালনার জন্য একজন নারী সাব-ইন্সপেক্টরের নেতৃত্বে প্রশিক্ষিত নারী পুলিশ সদস্যদের পদায়ন করা হয়েছে। ডেস্ক কর্মকর্তা থানায় আগত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের সমস্যা মনোযোগ সহকারে শুনে যথাযথ আইনি ব্যবস্থা নিশ্চিত করবেন।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে ঘুষ ও তদবির ছাড়াই পুলিশে চাকরি পেলেন ৪৬ জন
Next articleমধ্য রাতে শেষ চেষ্টা করেছিলেন ইমরান খান!
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।