জয়নাল আবেদীন: রংপুর চেম্বার ভবন অডিটরিয়ামে রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র উদ্যোগে সর্বস্তরের ব্যবসায়ী ও সুধীজনের সাথে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ ইব্রাহিম খান। এছাড়া অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআই এর সিনিয়র সহ-সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু, রংপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোছাঃ সাফিয়া খানম, বাংলাদেশ আওয়ামীলীগ, রংপুর জেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাড. মোঃ রেজাউল করিম রাজু, কর অঞ্চল রংপুরের কর কমিশনার মোহাঃ আবুল কালাম, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর এর কমিশনার সুরেশ চন্দ্র বিশাস, রংপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, এফবিসিসিআই এর সাবেক পরিচালক ও রংপুর চেম্বারের সাবেক সভাপতি মোঃ মোছাদ্দেক হোসেন বাবলু, রংপুর চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মোঃ আজিজুল ইসলাম মিন্টু, ও সহ-সভাপতি মনজুর আহমেদ আজাদ।

পবিত্র মাহে রমজানের তাৎপর্য বর্ণনা করে বিশদ আলোচনা করেন কেরামতিয়া জামে মসজিদের খতিব আলহাজ¦ হাফেজ ক্বারী মাওলানা মোঃ বায়েজীদ হোসাইন। ইফতারের পূর্বে উপস্থিত অতিথিবৃন্দ দেশের অব্যাহত শান্তি, সমৃদ্ধি ও মঙ্গল কামনা করে মহান আল্লাহপাকের দরবারে মোনাজাত করেন এবং নির্ধারিত সময়ে ইফতার গ্রহণ শেষে আমন্ত্রিত অতিথিবৃন্দ মাগরিবের নামাজ আদায় করেন।

Previous articleপেটে বল লাগায় মাঠের বাইরে মিরাজ
Next articleনোয়াখালীতে দশম শ্রেণির ছাত্রীকে ঘরে ঢুকে ধর্ষণ, গ্রেফতার ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।