বাংলাদেশ প্রতিবেদক: বগুড়া জেলার কাহালু থেকে বিপুল পরিমাণ দেশীয় আগ্নেয়াস্ত্র তৈরির সরঞ্জামসহ বাবা-ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাতে কাহালুর মালঞ্চা ইউনিয়নের কলমা শিবা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন – কলমাশিবা গ্রামের মৃত দেবেন্দ্রনাথ প্রামাণিকের ছেলে নিলু চন্দ্র প্রামাণিক (৪৫) ও তার ছেলে সঞ্জিত চন্দ্র প্রামাণিক (২২)।

শনিবার দুপুরে জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী তার নিজ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

পুলিশ সুপার জানান, গত বৃহস্পতিবার মধ্যরাতে কলমাশিবা গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে একরাম হোসেন সরদার ওরফে বগা (৩২) নামে এক যুবকের দুই পায়ে গুলি করে দুর্বৃত্তরা। এ ঘটনার তদন্তকালে সন্দেহভাজন হিসেবে নিলু ও তার ছেলে সঞ্জিতকে জিজ্ঞাসাবাদের জন্য গ্রেফতার করা হয়। পরে তাদের দেয়া তথ্য মতে নিলুর বাড়ির পাশে মাটির নিচে পলিথিনে মোড়ানো অবস্থায় বিপুল পরিমাণ দেশীয় আগ্নেয়াস্ত্র একনলা বন্দুক তৈরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

সরঞ্জামের মধ্যে রয়েছে – একনলা বন্দুক তৈরির ব্যারেল ৫টি, লোহার তৈরি রিকয়েলিং স্প্রিং ৩টি, ফায়ারিং পিন ৬টি, একনলা বন্দুক তৈরির স্টিলের খাপ ৫টি, ১৯টি বিভিন্ন সাইজের লোহার পাত, ব্যারেলের শেষ অংশ লোহার তৈরি জং ধরা ১টি, ৩টি লোহার রড, ড্রিল মেশিনের মাথায় ব্যবহৃত ৪টি লোহার ফলা, লোহার তৈরি হ্যামার ৬টি এবং চারটি স্টিলের পাত।

পুলিশ সুপার আরো জানান, এ ঘটনায় কাহালু থানা মামলা করা হয়েছে। এছাড়াও একরামের দুই পায়ে গুলি করার ঘটনায় একই এলাকার শামিম হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে ট্রাক্টর-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
Next articleরংপুরে আইসিটি অলিম্পিয়াড বাংলাদেশ বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।