বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর খিলক্ষেতের ৩০০ ফিট এলাকায় এক নারীকে শ্বাসরোধে হত্যার পর মাটিতে পুঁতে রাখার ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীর লাশ উদ্ধার করেছে। এখনো লাশের পরিচয় পাওয়া যায়নি।

শনিবার সকাল ১০টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। তবে নিহতের নাম-পরিচয় এখনো শনাক্ত করতে পারেনি পুলিশ।

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সী সাব্বির আহমেদ সাংবাদিকদের জানান, শনিবার সকালে খিলক্ষেত এলাকার ৩০০ ফিট রাস্তার পাশে মাটিচাপা দেয়া অবস্থায় ওই তরুণীর লাশ দেখতে পাওয়া যায়। পরে মাটি খুঁড়ে লাশটি উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। শুক্রবার দিবাগত রাতে কোনো একসময় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

তিনি বলেন, তরুণীর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। সিআইডির ফরেনসিক টিম ইতোমধ্যে ওই তরুণীর ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করেছে। এছাড়া ঘটনার বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

আইনি প্রক্রিয়া শেষে লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Previous articleদেশে ফের করোনা শনাক্ত বেড়েছে
Next articleদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, বিদেশেও রফতানি হচ্ছে : পানি সম্পদ উপমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।