লিটন মাহমুদ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় নিষিদ্ধ কারেন্ট জাল কারখানায় অভিযান চালানোর সময় মাইকে ঘোষণা দিয়ে পুলিশের উপরে হামলা করা হয়েছে। এসময় পুলিশের সাত সদস্য আহত হয়। এর মধ্যে দুই এস আই নজরুল ইসলাম, ফরিদ ও কনস্টেবল রায়হান গুরুতর আহত হলে তাদের উন্নত চিকিৎসার জন্য রাজারবাঘ হাসপাতালে পাঠানো হয়।

রোববার (১৭ এপ্রিল) রাত ১২ টার দিকে সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের মালিপাথর এলাকার ইউপি সদস্য ইমরান মেম্বারের কারেন্ট জাল কারখানায় অভিযান পরিচালনার সময় এ ঘটনা ঘটে।

জানা যায়, রোববার রাত ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এস আই নজরুল ইসলাম ও এস আই ফরিদসহ একদল পুলিশ ইউপি সদস্য ইমরান মেম্বারের কারেন্ট জাল কারখানায় অভিযান চালায়। এ সময় কারখানার মালিক ইমরান মেম্বার ও তার ভাই সম্রাট মাইকে ঘোষণা দিয়ে ৪_৫ শতাধিক লোক জড়ো করে পুলিশের উপর হামলা চালায়। এতে পুলিশের সাত সদস্য আহত হয়। পরে স্থানীরা আহত পুলিশ সদস্যদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করান।

মুন্সীগঞ্জ সদর থানার তদন্ত ওসি মো. রাজিব খান জানান, কারেন্ট জাল কারখানায় অভিযান পরিচালনার সময় স্থানীয় ইউপি সদস্য তার ভাই সম্রাটের কয়েক শতাধিক লোকজনের হামলায় পুলিশের সাত সদস্যে আহত হয়। এর মধ্যে তিনজন উন্নত চিকিৎসার জন্য কে রাজারবাগ হাসপাতাল পাঠানো হয়। এ ঘটনায় ছয় জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। তিনি আরো বলেন এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Previous articleইউপি চেয়ারম্যানকে তুলে নেওয়ার হুমকি দিলেন কাদের মির্জা
Next articleফেসবুকে আকর্ষণীয় বিজ্ঞাপন দিয়ে নিম্নমানের পণ্য বিক্রি, গ্রেফতার ৫
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।