আতিউর রাব্বী তিয়াস: জয়পুরহাটের আক্কেলপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে একটি বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার ও ৫ জনকে আটক করেছে। অভিযানটি পরিচালিত হয় আক্কেলপুর পৌর এলাকার খামার কেশেবপুর গ্রামে।

থানা পুলিশ সূত্রে জনা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৮ এপ্রিল) সকালে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমানের নেতৃত্বে এসআই সোহান, এসআই রাকিব, এসআই অরূপধন মণ্ডল, এএসআই সোহরাবসহ সঙ্গীয় ফোর্স পৌর এলাকার খামার কেশেবপুর গ্রামের মোত্তালেবের বাড়িতে অভিযান পরিচালনা করে। এ সময় ওই বাড়ি থেকে আক্কেলপুর থানা পুলিশ নিষিদ্ধ ১৯৮ বোতল ফেনসিডিল ও ১৫৮ বোতল এমকেডিল নামক মোট ৩৫৬ বোতল মাদকদ্রব্য উদ্ধার করে। এ ঘটনায় অক্কেলপুর থানা পুলিশ ৫ জনকে আটক করে।

আটককৃতরা হলে- পৌর এলাকার খামার কেশেবপুর গ্রামের মোত্তালেব হোসেন (৩২), তার পিতা মোজাম্মেল হক(৬২) মাতামোসলেমা বিবি, ফুফু আনোয়ারা বেওয়া (৪০) এবং জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার শালুয়া গ্রামের কামাল উদ্দীনের ছেলে নাজির হোসেন (৩৩)।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এই মাদকদ্রব্য উদ্ধার ও তাদের আটক করা হয়। এ ঘটনায় আইনি পক্রিয়া চলমান রয়েছে। আক্কেলপুর থানা পুলিশ মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে।

Previous articleরায়হান হত্যা : এসআই আকবরসহ ৬ জনের বিচার শুরু
Next articleরাজধানীতে ক্রেন ভেঙে মাথায় পড়ে শ্রমিকের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।