ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে তিনটি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলিসহ এক অবৈধ অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। মঙ্গলবার (১৯ এপ্রিল) রাত ৯টা ৫০ মিনিটের দিকে র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল এই অভিযান পরিচালনা করে। সদর উপজেলার রানিহাটি ইউনিয়নের মেসার্স নাহালা ফিলিং স্টেশন সংলগ্ন মন্ডল হোটেলের পেছন থেকে অস্ত্র ব্যবসায়ীকে আটক করা হয়।

মঙ্গলবার মধ্যরাতে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে র‍্যাব। আটককৃত অবৈধ অস্ত্র ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নয়নশুকা-কাঁঠালিয়াপাড়ার মৃত আজহার আলীর ছেলে মো. জামিরুল ইসলাম (২৮)। তিনটি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলি ছাড়াও এসময় জামিরুলের কাছ থেকে একটি মোবাইল ও সিমকার্ড জব্দ করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলামের নেতৃত্ব একটি দল অভিযানটি পরিচালনা করে। অভিযানে ০৩টি ওয়ান শুটারগানসহ অবৈধ অস্ত্র ব্যবসায়ী জামিরুলকে হাতেনাতে অস্ত্রসহ আটক করা হয়।

র‍্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত জামিরুল জানান, সে জব্দকৃত আগ্নেয়াস্ত্র অজ্ঞাত স্থান হতে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল। সে দীর্ঘদিন যাবৎ অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছে বলে স্বীকার করেছে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‍্যাব।

Previous articleকোম্পানীগঞ্জে গভীর রাতে আগুনে পুড়ল আট বসতঘর
Next articleবেনাপোলে ১ কেজি ৭৪৯ গ্রাম সোনার বারসহ পাচারকারী আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।