বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর কোম্পানীগঞ্জে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে আটটি বসতঘর আগুনে পুড়ে গেছে। মঙ্গলবার দিবাগত গভীর রাতে উপজেলার মুছাপুর ইউনিয়নের রংমালা এলাকার মুন্সি আব্দুল আজিজের বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মুন্সি বাড়িতে বেশ কয়েকটি পরিবার যৌথ ভাবে বসবাস করে আসছে। হঠাৎ বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে একটি ঘরে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন আশপাশের আরও আটটি বসতঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের একটি ইউনিট প্রায় দুই ঘণ্টার চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে আটটি বসতঘরই পুরোপুরি পুড়ে যায়। ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর সদস্যদের দাবি আগুনে তাঁদের এককোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জামিল মিয়া বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও বলেন বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত। অগ্নিকান্ডে কোন হতাহতের ঘটনা ঘটেনি। তবে আটটি বসতঘর পুড়ে ৮০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিসের সদস্যরা দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

Previous articleসরকারি গম আত্মসাত মামলায় সাবেক খাদ্য পরিদর্শক আব্দুল মতিনের ১৪ বছর কারাদণ্ড
Next articleচাঁপাইনবাবগঞ্জে ৩টি ওয়ান শুটারগানসহ অস্ত্র ব্যবসায়ী আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।