বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সেনবাগ উপজেলায় বোনের সাথে রাস্তা পারপারের সময় মাইক্রোবাস চাপায় এক শিশুর মৃত্যু হয়েছে। এই ঘটনায় মেহজাবিন সামারুক মিরা নামে (৮) আরও শিশু গুরুতর আহত হয়।

নিহত শিশুর নাম মাহি (৮) সে উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের শাকায়েত মিয়ার মেয়ে।

গতকাল শুক্রবার বিকেলে উপজেলার ছাতারপাইয়া টু সোনাইমুড়ী সড়কের ছাতারপাইয়ার পশ্চিম বাজারে এ দুর্ঘটনা ঘটে।

সেনবাগ থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার বিকেলে মাহি ও মিরা উপজেলার ছাতাপাইয়া রোডে পশ্চিম বাজারের রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা দুই শিশু মাইক্রোবাস দেখে হঠাৎ দৌড় দেয়। এ সময় সোনাইমুড়ী গ্রামী একটি মাইক্রোবাসের চাপা পড়ে শিশু মাহি ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় মিরা (১০) গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহত অবস্থায় মিরাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিয়ে যাওয়ায় হয়।

ওসি ইকবাল হোসেন পাটোয়ারী আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় নিহতের পরিবার কোন অভিযোগ করেননি। তারা পারিবারিক ভাবে ঘটনাটি নিষ্পত্তি করে পেলে বলে পুলিশকে জানায়।

Previous articleদৌলতদিয়ায় দুই সারিতে ৫ কিলোমিটার দীর্ঘ যানজট, দুর্ভোগ চরমে
Next articleশ্রীবরদীতে ছেলের লা‌ঠির আঘাতে বাবার মৃত্যু, ছেলে আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।