শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাশ্রীবরদীতে ছেলের লা‌ঠির আঘাতে বাবার মৃত্যু, ছেলে আটক

শ্রীবরদীতে ছেলের লা‌ঠির আঘাতে বাবার মৃত্যু, ছেলে আটক

ফেরদৌস আলী: শেরপুরের শ্রীবরদীতে ছেলের লা‌ঠির আঘা‌তে বৃদ্ধ বাবা সুরুজ আলী (৬৫) নিহত হ‌য়েছেন।
শুক্রবার (২২ এপ্রিল) বি‌কে‌লে উপ‌জেলার শংকর‌ ঘোষ এলাকায় এ ঘটনা ঘ‌টে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ছেলে বিল্লাল হোসেনকে গ্রেপ্তার করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সুরুজ আলীর তিন ছে‌লে ও দুই মে‌য়ে। বড় ছে‌লে বিল্লা‌ল হো‌সেনের সঙ্গে বাবা সুরুজ আলীর ঝগড়া-‌বিবাদ লে‌গেই থাক‌ত। শুক্রবার দুপু‌রে বাবা ও ছে‌লের ম‌ধ্যে কথা কাটাকা‌টি হয়। বি‌কে‌লে সুরুজ আলী বা‌ড়ির পা‌শে বাজা‌রে যান।

এ সময় অত‌র্কিতভা‌বে বিল্লা‌ল হো‌সেন তার বাবার ওপর আক্রমণ ক‌রে লা‌ঠি‌ দি‌য়ে শরী‌রের বি‌ভিন্ন স্থা‌নে আঘাত ক‌রে। একপর্যা‌য়ে ঘটনাস্থ‌লেই নিহত হন সুরুজ আলী। প‌রে কৌশ‌লে পা‌লি‌য়ে যায় বিল্লাল হো‌সেন। পরে পুলিশ অভিযান চালিয়ে গড়জরিপা ইউনিয়নের চাউলিয়া বাজার থেকে তাকে গ্রেপ্তার করে।

নিহ‌ত সুরুজ আলীর মেয়ে ইসমত আরা জানান, তার বাবা‌কে বড় ভাই বিল্লাল হোসেন দেখ‌লেই মারমুখী হতো। এ জন‌্য অনেকে তাকে মান‌সিক রোগী বলত। আজ তাকে মে‌রেছে। নিহ‌তের ছোট ছে‌লে কুদ্দুস আলী ব‌লেন, আমার বড় ভাই‌য়ের সঙ্গে বাবার মা‌ঝেমধ্যে জ‌মিজমা নি‌য়ে ঝগড়া হতো। আজ দুপু‌রে ভাই‌য়ের সঙ্গে বাবার কথা কাটাকা‌টি হয়। প‌রে বাবা‌কে লাঠি দিয়ে আঘাত করে মে‌রে ফে‌লে‌।

শ্রীবরদী থানার এসআই নাজমুল আমিন ব‌লেন, আমরা সুরতহাল তৈ‌রি ক‌রে‌ছি। সুরতহা‌লে দুই হাত ও পা‌য়ে আঘা‌তের চিহ্ন র‌য়ে‌ছে। ধারণা করা হ‌চ্ছে, আঘা‌তের কার‌ণেই তার মৃত‌্যু হয়ে‌ছে। ত‌বে, ময়নাতদন্ত সা‌পেক্ষে বিস্তা‌রিত জানা যা‌বে।

থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার ক‌রে থানায় নি‌য়ে আসা হ‌য়ে‌ছে। এদিকে এ ঘটনায় রাত সাড়ে ১১টার দিকে ঘাতক বিল্লাল হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ব‌্যাপা‌রে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments