বাংলাদেশ প্রতিবেদক: সর্ব কালের সর্বশেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষীকী উপলক্ষে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানাতে বাংলাদেশ পুলিশ দুটি মানবিক উদ্যেগ গ্রহণ করছে।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গত ১০ এপ্রিল এ সেবা কার্যক্রমের শুভ উদ্ভোধন করে বলে জানা যায়। দেশের প্রতিটি থানায় মানসম্মত ননস্টপ পুলিশি সার্ভিস ডেস্কে নারী,শিশু,বয়স্ক ও প্রতিবন্ধীদের বিভিন্ন রকমের সহযোগিতা এবং গৃহহীনদের জন্য ভুমিকম্প ও অগ্নি নির্বাপক গৃহ নির্মান কার্যক্রমের ধারাবাহিকতায় মুলাদী থানা পুলিশ উপজেলার সফিপুর ইউনিয়নের চরমালিয়া গ্রামের মৃতঃ মেছের সিকদারের পুত্র হত দরিদ্র মোঃ নুরুল ইসলাম(৪০) কে গৃহ নির্মান করে দিয়েছেন।

এছাড়াও নারী,শিশু,বয়স্ক ও প্রতিবন্ধীদের সহযোতিায় মুলাদী থানায় সার্ভিস ডেস্ক খোলা হয়েছে ফলে বাংলাদেশ পুলিশের এই উদ্যেগকে সাধারন মানুষ সাধুবাধ জানিয়েছে। এ ব্যাপারে মুলাদী থানার অফিসার ইনচার্জ এস,এম,মাকসুদুর রহমান জানান পুলিশের এই মানবিক কার্যক্রম অব্যহৃত আছে এবং থাকবে।

Previous articleঈশ্বরদীতে ডাইনামিক রিয়েল এষ্টেটের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল
Next articleঈশ্বরদী পারমাণবিক তথ্যকেন্দ্রে স্টেকহোল্ডারদের সেমিনার ও ইফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।