শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাশ্রীবরদীতে সড়ক দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত

শ্রীবরদীতে সড়ক দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত

ফেরদৌস আলী: শেরপুরের শ্রীবরদীতে সড়ক দুর্ঘটনায় ক্বারী মোরাদ মিয়া (৩৫) নামে এক ইমাম নিহত হয়েছে। ২৩ এপ্রিল শনিবার বিকাল ৪ টায় উপজেলার পৌরসভার সীমান্তবর্তী সেকদি মোড় সংলগ্ল সেতুর কাছে মোটারসাইকেল দুর্ঘটনায় ওই ইমাম নিহত হয়। নিহত মোরাদ মিয়া কলাকান্দা গ্রামের আঃ লতিফের ছেলে।

তিনি কলাকান্দা নতুন মসজিদে ইমামতি করেন। এঘটনায় মোটরসাইকেলর দুই আরোহী আহত হয়। আহতরা হলো চককাউরিয়া গ্রামের মৃত মাওলানা ওবায়দুল রহমানের ছেলে খায়ের উদ্দিন (৫০) ও খায়ের উদ্দিনের ছেলে আমির হামজা (১০)।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, মোরাদ, খায়ের ও খায়েরের শিশু ছেলে আমির হামজা শনিবার বিকালে শ্রীবরদী থেকে মাটিয়াকুড়া যাওয়ার সময় পৌর সীমান্তবর্তী সেকদি মোড়ে পৌঁছালে শেরপুর থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী সিএনজির সাথে ধাক্কা লাগে। এতে তারা গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে চিকিৎসক মোরাদকে মৃত ঘোষণা করেন। এঘটনায় আহতদের অবস্থা গুরুত্বর থাকায় তাদেরকে শেরপুর সদর হাসপাতালে পাঠানো হয়। এঘটনায় মোরাদ মিয়ার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। মোরাদ মিয়ার এক স্ত্রী ও ১ বছর বয়সী এক শিশু সন্তান রয়েছে। ঘটনাস্থল থেকে সিএনজি চালক দ্রুত সটকে পড়ে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments