গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সোনারগাঁও ঈশাখাঁ প্রেস ক্লাবের শুভ উদ্বোধন ও ইফতার দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে। গত শনিবার (২২ এপ্রিল) সন্ধ্যায় কলাপাতা বার্গার, আল মদিনা টাওয়ার, মোগরাপাড়ায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ও আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাল আল কায়সার, আহবায়ক কমিটির আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান সামসুল ইসলাম ভূইয়া, সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান কোহিনুর ইসলাম রোমা, আহবায়ক কমিটির সদস্য নাসরিন সুলতানা ঝরা, এডভোকেট ফিরোজ ও এডভোকেট সফুর উদ্দিন সফুর, কাঁচপুর ইউনিয়নের সদস্য এবং শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আঃ মান্নান মেম্বার প্রমূখ ।

উক্ত অনুষ্ঠানে দোয়ার পরিচালনা করেন, উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মিজানুর রহমান। অনুষ্ঠানে বক্তব্যে বলেন, সাংবাদিকরা সব সময় সত্যের পথে কলম দরবে। সাংবাদিকরা সত্য ও নিষ্ঠার সাথে কাজ করলে দুর্ণীতি দেশ থেকে বিদায় নিবে। আমরা সবাই আশা করবো সোনারগাঁ ঈশাখাঁ প্রেস ক্লাবটি সত্য ও নিষ্ঠার সহিত সংবাদ প্রচার করে যাবে।

Previous articleনোয়াখালীতে ইফতার মাহফিল থেকে পৌর জামায়াতের আমির গ্রেপ্তার
Next articleকেশবপুরে আধিপত্য বিস্তার নিয়ে আ‘লীগের দু‘পক্ষের সংঘর্ষ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।