আব্দুদ দাইন: পাবনার সাঁথিয়ায় মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ১’শ ৩০ গৃহহীন ও ভূমিহীন পরিবার পেল ঘর ও জমির দলিল। এ নিয়ে সাঁথিয়ায় ঘর ও জমি প্রাপ্ত গৃহহীন ও ভূমিহীন পবিারের সংখ্যা দাড়াল ৫’শ ৫২ তে।

মঙ্গলবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়াল সারাদেশে ঘর ও জমি প্রদান কর্মসুচি উদ্বোধন করার পরপরই সাঁথিয়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উল্লিখিত সংখ্যক পরিবারের মধ্যে ঘর ও জমির দলিল হস্তান্তর করা হয়।

এসময় উপজেলা পরিষদ কনফারেন্স রুমে উপজেলা নির্বাহী অফিসার এম এম জামাল আহমেদের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সহকারী কমিশনার(ভূমি)মোঃ মনিরুজ্জামান, ভাইসচেয়ারম্যান সোহেল রানা খোকন, থানা অফিসার ইনচার্জ(ওসি) আশিফ মোহাঃ সিদ্দিকুল ইসলাম, অধ্যক্ষ আব্দুদ দাইন সরকার, প্রেসক্লাবের সভাপতি মানিক মিয়া রানা প্রমুখ।

Previous articleদয়া করে সংবাদকর্মীদের ওপর আর চড়াও হবেন না, সরকারকে মির্জা ফখরুল
Next articleউলিপুরে অসহায় গৃহহীনদের ঈদ উপহার হিসাবে ঘর হস্তান্তর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।