এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়ায় বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষে দুই হতদরিদ্রকে নগদ অর্থ প্রদান করেছে উপজেলা প্রশাসন। বুধবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠনিক ভাবে এ সহায়তা তুলে দেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মো.মহিব্বুর রহমান মহিব এমপি।

উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের হতদরিদ্র মো.মোস্তফা ভূইয়াকে অটো গাড়ী কেনার জন্য ৬৫ হাজার টাকা। এছাড়া পৌর শহরের বাদুরতলী স্লুইজগেট সংলগ্ন এলাকায় মোসাঃ শেফালী বেগমকে হোটেল পরিচালনার জন্য ৪০ হাজার টাকার চেক প্রদান করা হয়। এসময় পটুয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম রাকিবুল আহসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক, কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, ভাইস চেয়ারম্যান শাহিনা পারভিন সীমা, কুয়াকাটা পৌর মেয়য় মো.আনোয়ার হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিনসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউপি সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা,শিক্ষা-প্রতিষ্ঠান শিক্ষক, গনমাধ্যমকর্মী সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উপজেলার সমাজ কল্যান কর্মকর্তা মো. মিজানুর রহমান বলেন ,বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের আওয়তায় ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান সৃষ্টি প্রকল্পের আওতায় ২০১৯-২০ ও ২০২০-২১ অর্থ বছরে এ উপজেলা ১,৬৯,০০০ টাকার তহবিল পায়। এ তহবিল থেকে হতদরিদ্র ওই দুইজনকে বিকল্প কর্মসংস্থান জন্য এক লক্ষ পাঁচ হাজার টাকা প্রদান করা হয়েছে।

Previous articleশার্শায় পূর্ব শত্রুতার জেরে পিতা পুত্রকে কুপিয়ে মারাত্মক জখম
Next articleরংপুরে আত্মমানবতার সংগঠন নীড় আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঈদ উপহার বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।