মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলারংপুরে আত্মমানবতার সংগঠন নীড় আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঈদ উপহার বিতরণ

রংপুরে আত্মমানবতার সংগঠন নীড় আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঈদ উপহার বিতরণ

জয়নাল আবেদীন: রংপুরের আদী শহর মাহীগঞ্জে আত্মমানবতার সেবা সংগঠন নীড় সমাজের হত দরিদ্র, দুঃস্থ ও অসহায় মানুষদের আত্মকল্যাণে অর্ধ যুগের অধীক সময় ধরে নিরবে কাজ করে যাচ্ছে । তারই ধারাবাহিকতায় বুধবার নীড় আয়োজন করে আদী শহর মাহীগঞ্জ গার্লস স্কুল ও কলেজে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঈদ উপহার বিতরণ ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাঃ আবদুল আলীম মাহমুদ, পুলিশ সুপার মোঃ ফেরদৌস আলী চৌধুরী, মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন,সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোছাদ্দেক হোসেন বাবলু,রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সারগাম ক্লাব প্রতিষ্ঠাতা সদস্য , মোঃ কামরুজ্জামান চৌধুরী তুহিন ।

এদিকে দিন ব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্পে রংপুর মেডিকেল কলেজের ৪০জন বিশেষঞ্জ চিকিৎসক প্রায় ৫হাজার রেগীকে সেবা দিয়ে ব্যবস্থাপত্র এবং ওষুধ দিয়েছেন তারা হলেন রংপুর মেডিকেল কলেজ অধ্যক্ষ প্রফেসর ডা: বিমল চন্দ্র রায়, মেডিসিন বিভাগের প্রফেসর ডা: শাহ সারওয়ার জাহান, গাইনী বিভাগীয় প্রধান প্রফেসর ডা: কামরুন্নাহার জুঁই, সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ডা: শাহজাদা পিন্টু, সহকারী রেজিষ্টার ডাঃ মোঃ এস এম কামাল সহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের অন্যান্য বিশেষজ্ঞ চিকিৎসক ।

স্বেচ্ছাসেবী সংগঠন নীড়ের ফাউন্ডার (সিইও) শিহাবুজ্জামান চৌধুরী জানান,আমরা চেষ্টা করি আর্ত মনবতার জন্য কাজ করার।সমাজের অসহায় -দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর।সেই জায়গা থেকে আজকের এই ফ্রী মেডিকেল ক্যাম্প এবং ঈদ উপহার বিতরণ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments