পাভেল মিয়া: কুড়িগ্রামের ফুলবাড়িতে প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য নিজের ঘর নিজেরাই ভেঙ্গে ৯৯৯ এ ফোন করার অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার সকাল ১১ টায় এ ঘটনা ঘটে।

ঘটনায় অভিযুক্ত আ.কাদের ও তার ছোট ভাই আ.কুদ্দুস আলি উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের নগরাজপুর গ্রামের মৃত নুর মামুদের ছেলে।

প্রতিবেশী ও পুলিশ সুত্রে জানা যায়, গত দুই বছর যাবত একই গ্রামের মৃত আমির উদ্দিনের ছেলে আকবর আলীর পরিবারের সাথে শুপাড়ি বাগান নিয়ে আ.কাদেরের পরিবারের বিরোধ চলতেছে।স্থানীয় শালিসের মাধ্যমে একাধিক বার মিমাংসা করার চেষ্টা করলেও তা সম্ভব হয় নি।গতকাল আকবর আলী তাদের শুপাড়ি বাগানে শুপাড়ি পাড়তে গেলে আ.কাদেরের পরিবার গালিগালাজ করে, এক পর্যায়ে নিজেদের ঘর নিজেরাই ভাংচুর করে ৯৯৯ ফোন করে আকবর আলির বিরুদ্ধে অভিযোগ করলে, ফুলবাড়ি থানার এ.এস.আই রেজাউজ করিম ঘটনা স্থলে এসে তদন্ত করেন ও ভিডিও ফুটেজ দেখে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এ বিষয়ে ফুলবাড়ি থানার এ.এস.আই. রেজাউল করিমের সাথে কথা হলে তিনি বলেন, আমরা ফোন পেয়ে ঘটনা স্থলে গিয়ে উপস্থিত লোকজনের সাথে কথা বলে ও ভিডিও ফুটেজ দেখে নিশ্চিত হই যে আ.কাদেরর পরিবার নিজেদের ঘর নিজেরাই ভাঙচুর করে আকবর আলীর পরিবারের উপর দোষ চাপানোর চেষ্টা করে।

Previous articleনোয়াখালীতে সম্পত্তি নিয়ে দ্বন্দ্বে শ্বশুরকে পিটিয়ে হত্যা করল মেয়ের জামাই
Next articleঈশ্বরদীতে কনক শরীফের অসহায় ও ছিন্নমূলদের মাঝে ঈদের পোষাক ও খাদ্যসামগ্রী বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।