স্বপন কুমার কুন্ডু: ঈদ উপলক্ষ্যে ছিন্নমূল ও অসহায় মানুষর মাঝে ঈদের পোষাক ও খাদ্যসামগ্রী বিতরণ করেছেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য এবং প্রয়াত সাবেক ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফের পুত্র সাকিবুর রহমান শরীফ কনক। শনিবার বিকেলে এবং রবিবার সকালে শহরের শেরশাহ রোডের বাসভবনে এসব সামগ্রী বিতরণ করা হয়।

প্রয়াত সাবেক ভূমি মন্ত্রীর সহধর্মিনী ও ঈশ্বরদী উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিসেস কামরুন্নাহার শরীফ, পাবনা জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিণ পিয়া, উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটনসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মী এসময় উপস্থিত ছিলেন।

কনক শরীফ বলেন, আমার প্রয়াত বাবার সারা জীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন। অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে বাবার ধারাবাহিকতা বজায় রাখার প্রচেষ্টা করছি।

Previous articleপ্রতিপক্ষকে ফাঁসাতে নিজের ঘর নিজেই ভেঙ্গে ৯৯৯-এ ফোন !
Next articleতুর্কি এনপিপি’র কুলিং ওয়াটারের জন্য নির্মীত হচ্ছে উপকুলীয় স্থাপনা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।