শফিকুল ইসলঅম: জয়পুরহাটে ৩০ কেজি গাঁজাসহ এমরান হোসেন নামে এক শীর্ষ মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। সোমবার ভোর রাতে জয়পুরহাট সদর উপজেলার পাকুরতলী এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক এমরান হোসেন জয়পুরহাট সদর উপজেলার পাইকড় দাঁড়িয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে। জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার সহকারী পুলিশ সুপার মাসুদ রানা জানান, আটক ইমরান হোসেন দীর্ঘদিন ধরেই মাদক বিক্রি করে আসছিল। এমরান একটি মোটরসাইকেলে করে পাকুরতলীতে গাঁজা নিয়ে যাচ্ছিল। রাতে তাদের কাছে সেখানে অভিযান চালিয়ে একটি বস্তার মধ্যে মোটরসাইকেলে রাখা ৩০ কেজি গাঁজাসহ তাকে আটক করা হয়।

ক্যাম্প কমান্ডার আরো জানান, এমরান হোসেন দীর্ঘদিন ধরেই নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা বিভিন্ন উপায়ে অবৈধভাবে দেশের বিভিন্ন স্থানে সরবরাহের পাশাপাশি জয়পুরহাট নিয়ে এসে বিক্রি করতো। দীর্ঘদিন ধরেই পুলিশ তাকে খুঁজছিল। অবশেষে সে ধরা পড়লো।

 

Previous articleনোয়াখালীতে পঞ্চাশ টাকার লোভ দেখিয়ে শিশু অপহরণ, গ্রেফতার ২
Next articleসৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪গ্রামে ঈদুল ফিতর উদযাপন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।