শফিকুল ইসলাম: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জয়পুরহাট পৌর এলাকার সকল মসজিদের শতাধিক ইমাম, মুয়াজ্জিনদের ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।

রোববার (১ মে ) রাতে, পৌর সভার নিজ কার্যালয়ে তিনি নিজে শতাধিক ইমাম, মুয়াজ্জিনদের মধ্যে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

উপহার সামগ্রীর মধ্যে ছিল (চাল,পোলাও চাল, তেল, লবন, সেমাই, চিনি, সাবান, শাড়ী-লুঙ্গি, পায়জামা-পাঞ্জাবি) তিনি নিজস্ব অর্থে এগুলো ক্রয় করে বিতরণ করছেন।
ঈদ উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি জাহিদুল আলম বেনু, আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান কবির এপ্লব, আমদই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহানুর আলম সাবু, পৌর সভার নির্বাহী প্রকৌশলী এটিএম মোস্তাফিজুর রহমান, পৌর কাউন্সিলর জাকির হোসেন মোল্লা, জয়পুরহাট ইমাম কল্যাণ সংস্থার সভাপতি মাওলানা জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মাওলানা মাসুদ ।

এ সময় পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, প্রতি বছরের ন্যায় এবারো জয়পুরহাট পৌরসভার সকল মসজিদের ইমাম, মুয়াজ্জিনদের ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। শিগগিরই আলেম ও উলামাদের কল্যানে আরো কাজ করা হবে। অতীতের মতো আগামীতেও যাতে আলেম ও উলামাদের কল্যানে কাজ করে যেতে পারি সকলে সেই দোয়া করবেন।

Previous articleসৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪গ্রামে ঈদুল ফিতর উদযাপন
Next articleঅতীতের যেকোনো সময়ের তুলনায় এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক: ওবায়দুল কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।