বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সুবর্ণচরের আঞ্চলিক মহাসড়কের পাশ থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে চরজব্বার থানা পুলিশ। আজ সোমবার সকাল ৮টার দিকে উপজেলার সোনাপুর-চেয়ারম্যানঘাট আঞ্চলিক মহাসড়কের চর ওয়াপদা ইউনিয়নের আল-আমিন বাজার হাদার দোকান সংলগ্ন এলাকা থেকে লাশটি উদ্ধার করে থানা-পুলিশ। নিহত ব্যক্তির নাম-পরিচয় জানতে পারেনি পুলিশ।

চরজব্বার থানা-পুলিশ জানায়, প্রাথমিক সুরতহাল রির্পোটে অনুমান করা হচ্ছে লোকটি ভিক্ষা করতেন, পকেটে এলোমেলো কিছু টাকা পাওয়া গেছে যেগুলো দুই টাকা পাঁচ টাকা ও দশ টাকার নোট রয়েছে। গতকাল রবিবার রাতের কোনো এক সময় রাস্তা পারাপারের সময় ওই ব্যক্তি নিহত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। তাঁর বয়স আনুমানিক ৬০ বছর। সকালে স্থানীয় লোকজন রাস্তার পাশে লাশটি পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। পরে সকাল ৮টার দিকে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধারের পর মরদেহ নোয়াখালী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখনো নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।

Previous articleঅতীতের যেকোনো সময়ের তুলনায় এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক: ওবায়দুল কাদের
Next articleনতুন গ্যাস পাওয়ার খবর দিলেন প্রতিমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।