বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাঅটোর ভাড়া নিয়ে দ্বন্দ্বে সিরাজদিখানে ৫ টাকার জন্য প্রাণ গেল যাত্রীর

অটোর ভাড়া নিয়ে দ্বন্দ্বে সিরাজদিখানে ৫ টাকার জন্য প্রাণ গেল যাত্রীর

বাংলাদেশ প্রতিবেদক: মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ইছাপুরা এলাকায় ভাড়া বেশি চাওয়ার দ্বন্দ্বে অটোরিকশাচালক ও যাত্রীর মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে চালকের মারপিটে মারা গিয়েছেন ওই অটোরিকশার এক যাত্রী।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ইছাপুরা ইউনিয়নের লালবাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত যাত্রীর নাম মো: আলী হোসেন (৫২)। তিনি উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের তেলের পাড় এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে। নিহত আলী হোসেন পেশায় একজন কৃষক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত আলী হোসেন ইছাপুরা অটোস্ট্যান্ড থেকে ব্যাটারিচালিত একটি অটোতে করে ইছাপুরা ইউনিয়নের লালবাড়ি সেতু এলাকায় যান। সেখানকার ভাড়া ছিল ৫ টাকা। অটোরিকশা থেকে নেমে আলী হোসেন চালককে ৫ টাকা ভাড়া দেন। তবে চালক ৫ টাকা ভাড়া নিতে অস্বীকৃতি জানায়। তিনি আরো বেশি ভাড়া দাবি করেন। এ নিয়ে চালক ও নিহত ব্যক্তির মধ্যে কথাকাটাকাটি হতে থাকে।

এক পর্যায়ে হাতাহাতি শুরু হয়। সে সময় ওই অটোচালকের পরিচিত আরো একজন চালক ঘটনাস্থলে এসে দু’জন একসাথে আলী হোসেনকে মারধর করেন। এতে আলী হোসেন অসুস্থ হয়ে পড়েন। তাকে উদ্ধার করে পাশের একটি বাড়িতে নিয়ে মাথায় পানি ঢালা হয়। অবস্থা গুরুতর হলে তাকে সেখান থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মো: জসিম উদ্দিন জানান, আজ বেলা ১১টার দিকে আলী হোসেন নামে ওই ব্যক্তিকে লোকজন হাসপাতালে নিয়ে আসে। পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে বুঝতে পারি তাকে হাসপাতালে আনার আগেই মারা গেছেন। নিহত আলী হোসেনের বুকে আঘাতের চিহ্ন রয়েছে।

সিরাজদিখান থানা অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, লাশের সুরতহাল করা
হয়েছে। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments