আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাজাহানের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার নিয়ে কটুক্তির অভিযোগ তুলেছেন ওই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ছোহরাব আলী।

ছোহরাব আলী মুঠো ফোনে জানান, আগামী ১৬ মে বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে গত ৭ মে শনিবার বিকেলে ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে এক বর্ধিত সভার আয়োজন করা হয়। সেখানে বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাজাহান তার বক্তব্যে বলেন শেখ হাসিনা সরকার ভোট ছাড়া সরকার, শেখ হাসিনা সরকার স্বৈরাচারী সরকার।

ছোহরাব আলী আরও অভিযোগ করে জানান এ কথা বলার সাথে সাথে বর্ধিত সভায় উপস্থিত নেতৃবৃন্দরা তাৎক্ষণিক প্রতিবাদ করে এবং ক্ষিপ্ত হয়ে তাকে বর্ধিত সভা থেকে বের করে দেয়। এনিয়ে বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের নেতা-কর্মীদের মাঝে তীব্র ক্ষোভ বিরাজ করছে। অনতিবিলম্বে তাকে আওয়ামীলীগের পদ থেকে বহিষ্কার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন উপস্থিত নেতা-কর্মীরা।

এবিষয়ে বর্ধিত সভায় উপস্থিত থাকা ওই ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ একই কথা বলেন।

এবিষয়ে বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাজাহানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি এ কথা বলিনি। সভাপতি ছোহরাবের সাথে আমার দ্বন্দ। একারনে তারা এ কথা আমার বিরুদ্ধে রিউমার ছড়াইছে।

Previous articleটিটিইকে বরখাস্ত করা হয় রেলমন্ত্রী নূরুল ইসলামের স্ত্রীর টেলিফোনের পর
Next articleবিএনপি শেষ পর্যন্ত নির্বাচনে আসবে: কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।