বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীতে ভারতীয় নাগরিক হত্যায় প্রেমিকার যাবজ্জীবন

ঈশ্বরদীতে ভারতীয় নাগরিক হত্যায় প্রেমিকার যাবজ্জীবন

স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে ভারতীয় নাগরিক আজব লাল যাদব (৫০) কে বিষ পান করিয়ে হত্যার ঘটনায় নাসিমা আক্তার নামে এক নারীকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একই সাথে তাকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অনাদায়ে আরও এক বছরের কারাদন্ডের আদেশ দেয়া হয়েছে। পাবনার বিশেষ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আহসান তারেক মঙ্গলবার (১০ মে) বিকেল ৩টায় এ রায় ঘোষণা করেন। আদালতের জিআরও শহিদুল ইসলাম নিশ্চিত করেছেন।

সাজাপ্রাপ্ত আসামি নাসিমা আক্তার ঈশ্বরদীর কালিকাপুর গ্রামের সাইফুল্লাহ’র মেয়ে। রায়ের সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

জানা যায়, ২০১৭ সালের ৬ মে ঈশ্বরদীর কালিকাপুর গ্রামের সাইফুল্লাহর বাড়ি থেকে বিষক্রিয়ায় গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়। এঘটনায় ঈশ্বরদী থানায় ওই বাড়ির মালিক সাইফুল্লাহর মেয়ে নাসিমাকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়।

২০১৪ সালের ২৮ মে অয়েল মিলের রিফাইনারি ইনচার্জ হিসেবে যোগ দেন যাদব। পরে তাকে চাকরিচ্যুত করা হয়। যাদবের কর্মস্থলের পাশেই একটি হাসপাতালে চাকরি করতো নাসিমা। পাশাপাশি চাকরি করে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments