বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeসারাবাংলাকিশোরীকে ঘরে একা পেয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেফতার

কিশোরীকে ঘরে একা পেয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: পটুয়াখালীর রাঙ্গাবালীতে এক কিশোরীকে (১৩) ধর্ষণের অভিযোগে বশার বয়াতি (৩১) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১১ মে) সকালে ওই কিশোরীর নানা বশারের নামে রাঙ্গাবালি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের পর সেদিন রাতে রাঙ্গাবালী ইউনিয়ন পরিষদের পশ্চিম পাশের বিল থেকে বশারকে গ্রেফতার করা হয় এবং বৃহস্পতিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বশার উপজেলার সামুদাফাৎ গ্রামের মৃত কাশেম বয়াতির ছেলে।

মামলা মূত্রে জানা যায়, ওই কিশোরী জন্মের ছয় মাস পর তার বাবা মারা যান এবং মা অন্যত্র বিয়ে করেন। সে সময় থেকেই ওই কিশোরী চর হাবাতিয়া গ্রামের তার নানার বাড়িতে বসবাস করে আসছে। বশার ওই এলাকায় তরমুজ চাষের সুবাদে ওই কিশোরীর সাথে পরিচয় হয়।

গত ২৪ এপ্রিল দিবাগত রাত ৩টায় ওই কিশোরীকে তার নানার ঘরে একা পেয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন বশার। এবং বিষয়টি কাউকে জানালে ওই কিশোরীকে তার দুই মামাতো বোনসহ মেরে ফেলার হুমকি দেন।

রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান জানান, আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে। ওই কিশোরীকে মেডিক্যাল রিপোর্টের জন্য পটুয়াখালী হাসপাতালে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments