শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকালিহাতীতে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলী নিহত

কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলী নিহত

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক প্রকৌশলী জাহিদুল ইসলাম (৩০)নিহত হয়েছেন।নিহত প্রকৌশলী টাঙ্গাইল সদর উপজেলার ভাল্লুককান্দি গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

বৃহস্পতিবার ১২ মে সকালে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতীর চরভাবলা নামকস্থানে এদুর্ঘটনা ঘটে। জানাগেছে, জাহিদুল এলেঙ্গা-রংপুর সড়ক চার লেনে উন্নীত করার কাজ দেখাশোনা করে সকালে মোটরসাইকেল যোগে বগুড়া থেকে বাড়ি ফিরছিলেন। এসময় ঘটনাস্থলে পৌছালে অজ্ঞাত একটি গাড়ি মোটরসাইকেলটিকে চাপা দিলে জাহিদুল গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষনা করেন।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. লিটন জানান, ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত মোটরসাইকলটি উদ্ধার করা হয়েছে।নিহতের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। মোটরসাইকেলে তিনি একাই ছিলেন। তবে কোন গাড়ির সাথে দুর্ঘটনাটি ঘটেছে তা জানা যায়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments