প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবির কড়িয়া বাজারে মাদক ব্যবসার পাওনা টাকাকে কেন্দ্র করে বুধবার সন্ধ্যায় দু গ্রুপের সংর্ষষে ৪জন আহত হয়েছে। আহতদের উপজেলা ও জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সন্ধ্যায় উপজেলার কড়িয়া সরদারপাড়া গ্রামের মোজাফ্ধসঢ়;ফর হোসেনের ছেলে এস্তামুল ও কদুবাড়ী গ্রামের শরিফ উদ্দিনের ছেলে বাবুর সঙ্গে কড়িয়া বাজারে ফেন্সিডিল ব্যবসার পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে দু’পক্ষ সংঘর্ষের জড়িয়ে পড়ে। এতে এস্তামুল (৩৫) মারাত্মক আহত হলে তাকে এলাকার লোকজন জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করে। এরপর আবারো বাবু গ্রুপ ইস্তামুলের দোকানের কর্মচারী সুমনকে মারপিট করতে থাকলে স্থানীয় জনতা ক্ষিপ্ত হয়ে বাবু গ্রুপকে গণধোলাই দিতে শুরু করে।

খবর পেয়ে পাঁচবিবি থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় কদুবাড়ী গ্রামের হাবিব(৪০), বাবু (৩৫)কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং সুমনকে (২৫) জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করে।

এ বিয়য়ে আয়মারসুলপুর ইউপি চেয়ারম্যান মামূনুর রশিদ মিল্টন বলেন, তাদের মধ্যে ব্যবস্যা সংক্রান্ত অভ্যন্তরীণ বিষয়ে মত বিরোধের কারণে মারপিটের ঘটনা ঘটে। পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব বলেন, এব্যাপারে কোন অভিযোগ পাওয়া যায়নি। পেলে ব্যবস্থা নেয়া হবে।

Previous articleখুলনায় ৩ গুদাম থেকে উদ্ধার ২ লাখ ৩৬ হাজার লিটার ভোজ্যতেল
Next articleকর্ণফুলীতে গোসলে নেমে ২ পর্যটকের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।