আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে ফলদা ইউনিয়ন পরিষদের সচিব সামাউন কবিরের অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। পরে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

শুক্রবার (১৩ মে) মে বিকেলে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন করে ফলদা ইউপি সচিব সামাউলের শাস্তি দাবী করে মানববন্ধন করা হয়। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি ভূঞাপুর- তারাকান্দি আঞ্চলিক মহাসড়ক প্রদক্ষিণ করে ভূঞাপুর প্রেসক্লাব কার্যালয়ে গিয়ে শেষ।

মানববন্ধনে ফলদা ইউপি সদস্য রেজাউল করিম রাজ্জাক, নারী ইউপি সদস্য মনিরা খাতুন, পরিষদের -কম্পিউটার অপারেটর আব্দুল খালেক বলেন- সচিব সামাউল কবির জন্ম নিববন্ধনে নানা ধরণের অনিয়ম ও সেবাগ্রহীতাদের হয়রানি করতো। পরিষদের অন্যান্য সেবা নিতে আসা নিরহ লোকজনের সাথে খারাপ আচরণও করতেন। এছাড়া তাকে পরিষদে নিয়মিত আসতেন না। ফলে সেবা থেকে বঞ্চিত হতো ইউনিয়নের সাধারণ মানুষজন।

পরে ভূঞাপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইউপি চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু বলেন, ইউপি পরিষদের সচিব সামাউল কবির আমার অগোচরে জনসাধারণের কাজ থেকে জন্ম নিবন্ধন সনদের জন্য অতিরিক্ত টাকা আদায় করতো। এ নিয়ে প্রতিবাদ করলে সচিব জনসাধারণের সাথে অসৌজন্যমূলক আচরণ করতো বলে প্রতিনিয়ত পেতাম। এছাড়াও নিয়মিত অফিস না করায় পরিষদের কার্যক্রম ব্যাহত হতো। সম্প্রতি পরিষদে সেবা নিতে আসা এক নারীর সাথে অসৎ আচরণ করেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, জেলা পরিষদের সাবেক সদস্য আজহারুল ইসলাম, অর্জুনা ইউপি চেয়াম্যান দিদারুল আলম খান মাহবুব, অলোয়া ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, ভূঞাপুর পৌরসভার কমিশনার খন্দকার জাহিদ প্রমুখ।

Previous articleকন্যা শিশুদের নাম ‘শিরিন’ রেখে ফিলিস্তিনিদের অভিনব প্রতিবাদ
Next articleগোমস্তাপুরে সড়কের পাশে লাশ, স্ত্রী ও তার পরকিয়া প্রেমিক জেল হাজতে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।