ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে রহনপুর- আড্ডা আঞ্চলিক সড়কের পাশ থেকে নজরুল ইসলাম (৬০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধারের ঘটনার রহস্য উদঘাটন করেছে গোমস্তাপুর থানা পুলিশ। এ ঘটনায় আটক ৬ জনকে জিজ্ঞাসাবাদ শেষে ২ জনকে মূল হত্যাকারী হিসেবে চিহ্নিত করা হয়েছে। তারা হল ওই ব্যক্তির দ্বিতীয় স্ত্রী লালবানু ও তার পরকিয়া প্রেমিক শাকিল।

এ ঘটনায় নিহতের ছোট ভাই সাবেক সেনা সদস্য আশরাফুল হকের দায়ের করা হত্যা মামলায় তাদের শুক্রবার সকালে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

এ বিষয় গোমস্তাপুর থানার ওসি দিলিপ কুমার দাস জানান, এ ঘটনায় আটককৃতদের ব্যাপক জিজ্ঞেসাবাদ শেষে এ হত্যাকান্ডের রহস্য উদঘাটন করা হয়।জিজ্ঞেসাবাদে ওই ব্যক্তির দ্বিতীয় স্ত্রী লালবানু তার পরকীয়া প্রেমিক শাকিলকে নিয়ে তাঁকে শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করে।

উল্লেখ্য,গত বুধবার উপজেলার পার্বতীপুর ইউনিয়নের রহনপুর-আড্ডা আঞ্চলিক সড়কের নজরপুর নামক স্থানে রাস্তার পাশ থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। সে পার্বতীপুর ইউনিয়নের এনায়েতপুর গ্ৰামের রুস্তম আলীর ছেলে।

Previous articleভূঞাপুরে ফলদা ইউনিয়ন পরিষদের সচিবের অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ
Next articleঅচিরেই বাংলাদেশের অবস্থা শ্রীলঙ্কার মতো হবে: মির্জা ফখরুল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।