এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে খালিদ সাইফুল্লাহ (১৭) নামে এক যুককের মৃত্যু হয়েছে। গুরুতর আহত সাকিব, বেল্লাল হাওলাদার ও বাদলকে বরিশাল শেবাচিমে প্রেরন করা হয়েছে।

মঙ্গলবার রাত নয়টার দিকে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের মহিপুর বাজার সংলগ্ন নুপুর সিনেমা হলের সামনে দুর্ঘটনা ঘটে। নিহত খালিদ সাইফুল্লাহ মিঠাগঞ্জ ইউনিয়নের চরপাড়া গ্রামের মাহাবুবুল আলমের ছেলে।

মৃতের স্বজনরা জানায়,দুর্ঘটনার আগে খালিদ সাইফুল্লাহ তার বন্ধু সাকিবকে নিয়ে মোটরসাইকেল যোগে কলাপাড়া থেকে কুয়াকাটার সৈকতে যাবার পথে নুপুর সিনেমা হলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলে বহনকারী চারজনেই গুরুতর আহত হয়। স্থানীয়রা তাৎক্ষনিক আহতদের উদ্ধার করে প্রথমে কুয়াকাটা পরে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল সেবাচিমে প্রেরন করা হয়। বরিশাল নেয়ার পথে রাত এগারোটার দিকে খালিদ সাইফুল্লাহর মৃত্যু হয়।

এব্যাপারে মহিপুর থানার ওসি আবুল খায়ের বলেন ,দুমরে মুচরে যাওয়া মোটরসাইকেল দুটি থানায় নিয়ে আসা হয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Previous articleবিয়ের উপহার খুলতেই বিস্ফোরণে উড়ে গেল বরের হাত
Next articleরাজাপুরে মাদ্রাসার সভাপতি ও সুপার অপসারনের দাবীতে মানববন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।