বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে গোসলে নেমে নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

মুলাদীতে গোসলে নেমে নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে গোসলে নেমে নিখোঁজ স্কুল ছাত্র সজিবের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার সকাল ১০টার দিকে উপজেলার কাজিরচর ইউনিয়নের উত্তর কাজিরচর এলাকার মৃধার খাল থেকে স্বজনরা লাশ উদ্ধার করেন। সজিব উপজেলা মুলাদী সদর ইউনিয়নের খালাসিরচর গ্রামের ওয়াহেদ মোল্লার ছেলে। সে খালাসিরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র ছিলো।

মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে বাড়ির সামনে খালে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। মুলাদী সদর ইউনিয়ন পরিষদের সদস্য মো. জাকির হোসেন সরদার জানান, মঙ্গলবার বিকেলে সজিব বন্ধুদের সাথে বাড়ির সামনে গোসলে যায়। ওই সময় খালের ওপর একটি বাঁকানো গাছ থেকে সে পানিতে লাফ দেয়। পানি থেকে উঠে পুনঃরায় লাফ দিতে গিয়ে সে ডুবে আর উঠতে পারেনি। স্বজনরা খোঁজাখুজি করে সজিবকে উদ্ধারে ব্যর্থ হয়ে বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরিদের সংবাদ দেয়। বুধবার ডুবুরিদের আসার আগেই কাজিরচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম ফরিদ উদ্দীন মৃধার বাড়ি এলাকায় লাশ ভাসতে দেখে স্থানীয়রা স্বজনদের খবর দিলে স্বজনরা লাশ উদ্ধার করেন। ধারণা করা হচ্ছে, খালের ¯্রােতের টানে লাশ নিখোঁজস্থল থেকে দূরে চলে গিয়েছিলো।

গতকাল বুধবার জোহর নামাজের পর লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাকসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, অভিভাবকদের কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments