শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইর-চারিগ্রাম সড়কে সোলার লাইট স্থাপন

সিংগাইর-চারিগ্রাম সড়কে সোলার লাইট স্থাপন

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইর উপজেলার সিংগাইর ভায়া চারিগ্রাম সড়কের দাসেরহাটি ফাঁকা চকের আলম মার্ডার ব্রীজ সংলগ্ন সোলার লাইট স্থাপন করা হয়েছে।

শনিবার(২১ মে) দুপুর আড়াইটার দিকে উপজেলা চারিগ্রাম ইউপি চেয়ারম্যানের উদ্যোগে এ সোলার লাইট স্থাপন করা হয়। এসময় উপস্থিত ছিলেন- চারিগ্রাম ইউপি চেয়ারম্যান দেওয়ান মো. রিপন, সিংগাইর থানার পুলিশ উপ-পরিদর্শক মো.জাহিদুল ইসলাম প্রমুখ।

স্থানীয় সূত্রে জানা যায়,সিংগাইর ভায়া চারিগ্রাম সড়কের দাশেরহাটি আলম মার্ডার ব্রীজ এলাকা ফাঁকা চকে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন সময়ে ডাকাতিরসহ র্দুবৃত্তরা তাদের নিরাপদ স্থান হিসেবে দুর্ঘটনা ঘটিয়ে থাকে। এছাড়া দৃবর্ত্তরা বিভিন্ন অজ্ঞাত লাশ ফেলে রাখতো প্রতিনিয়ত। বিষয়টি প্রশাসনের নজরে এলে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্লার নির্দেশনায় চারিগ্রাম ইউপি চেয়ারম্যানের উদ্যেগে সোলার লাইট স্থাপন করা হয়। এতে করে অপরাধের মত ঘটনা লাগব হবে বলে স্থানীয়দের ধারনা।

এ ব্যাপারে স্থানীয় চেয়ারম্যান দেওয়ান মো.রিপন জানান,দীর্ঘদিন যাবৎ এ ফাঁকা রাস্তায় লাইটিং ব্যবস্থা না থাকায় র্দৃবৃত্তরা বিভিন্ন অপরাধ করে থাকতো। এই সোলার লাইট স্থাপন করায় এখন থেকে বিভিন্ন অপরাধ লাগব হবে আশা করা করছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments