ওসমান গনি: ছেলে মোবাইলের নেশায় আসক্ত হওয়ায় ছেলের প্রতি অভিমান করে এক পিতার বিষপানে আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে শনিবার (২১ মে) দুপুরে কুমিল্লার চান্দিনা উপজেলার বরকইট ইউনিয়নের লতিফপুর গ্রামে। ঘটনার বিবরনে জানা গেছে, উক্ত গ্রামের আরিফুর রহমান (২৮) এর একমাত্র শিশু সন্তানের মোবাইল আসক্তিকে কেন্দ্র করে বাবা বিষপান করে আত্মহত্যার করেন। নিহত আরিফুর রহমান ওই গ্রামে মিয়া বাড়ির মোতালেব বাহারের ছেলে। একজন পেশায় নির্মাণ শ্রমিক।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ৮ বছর পূর্বে বিবাহ করে আরিফুর রহমান। দাম্পত্য জীবনে ৭ বছরের এক পুত্র সন্তান রয়েছে। ওই শিশুর ঘুম থেকে উঠেই মোবাইল ফোন আসক্তিতে বিরক্ত বাবা আরিফ। শনিবার ভোরে মাদরাসায় না গিয়ে মোবাইল ফোন নিয়ে গেম খেলায় বাবা আরিফ রাগান্বিত হয়ে সন্তানকে থাপ্পড় দেয়। এতেই স্ত্রী ও পরিবারের সঙ্গে ঝগড়ার সৃষ্টি হয়। অভিমানে দুপুরে বিষপান করে আরিফ।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মো. হাসান জানান, এমনিতেই আরিফ খুব রাগান্বিত মানুষ ছিল। শিশু সন্তানের মোবাইল ফোন ব্যবহার কোনোভাবেই মেনে নিতে না পেরে সন্তানকে থাপ্পড় দেয়। ওই তুচ্ছ ঘটনায় পরিবারের টুকিটাকি ঝগড়ায় রাগের বসে বিষপান করে। তাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার পর অবস্থার অবনতি ঘটায় ঢামেকে পাঠানো হয়। পথিমধ্যে মৃত্যুর কোলে ঢলে পরে আরিফুর রহমান।

চান্দিনা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Previous article৪৪তম বিসিএসের প্রিলি ২৭ মে, জরুরি ১০ ‍নির্দেশনা
Next articleআক্কেলপুরে বিএনপির কেন্দ্রীয় নেতাকে অবাঞ্ছিত ঘোষণা, কুশপুত্তলিকা দাহ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।