শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকালিহাতী পৌর আ'লীগের সম্মেলন: সভাপতি মালেক, সম্পাদক আলমগীর

কালিহাতী পৌর আ’লীগের সম্মেলন: সভাপতি মালেক, সম্পাদক আলমগীর

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতী পৌর আওয়ামীলীগের সম্মেলন দুইটি অধিবেশনের মধ্য দিয়ে শেষ হয়েছে।

এতে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় পূনরায় আব্দুল মালেক তালুকদার কে সভাপতি ও আলমগীর হোসেন কে সাধারণ সম্পাদক করা হয়।

শনিবার (২১ মে) বিকেলে কালিহাতী শহীদ শফি সিদ্দিকী চত্বরে কালিহাতী পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের সঞ্চালনায় প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী।
উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আনিছুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৈয়দ মাহমুদ তারেক পুলু, সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, সদস্য আবু নাসের, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম নূরুল আলম খসরু, আনোয়ার হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, কালিহাতী পৌর মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকার, উপজেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আতোয়ার রহমান সিদ্দিকী স্বপন, সমাজ কল্যাণ সম্পাদক হারুন অর রশিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু মোহাম্মদ জিন্নাহ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহমেদ রাজু, ক্রীড়া সম্পাদক মাহমুদুল হাসান দিপুল, কোষাধ্যক্ষ অজয় কুমার দে সরকার লিটন, সদস্য খেজমত আলী, আসলাম সিদ্দিকী ভূট্টো ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক মনিরুজ্জামান মনির প্রমুখ।

এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমএ মালেক ভূঁইয়া।

পরে সন্ধায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশনে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় পূনরায় কালিহাতী পৌর আওয়ামীলীগের আব্দুল মালেক তালুকদার কে সভাপতি ও আলমগীর হোসেন কে সাধারণ সম্পাদক ঘোষণা করেন উপজেলা আ’লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments