সাহারুল হক সাচ্চু: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অটোভ্যান চালক আলম খোন্দকার এর হত্যাকারী রায়হানকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ । সিরাজগঞ্জ আদালতে ম্যাজিষ্ট্রেটের কাছে সে হত্যাকাণ্ডে জড়িত থাকার স্বীকারোক্তি মুলুক জবানবন্দি দিয়েছে ।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ন কবির গণমাধ্যমকে জানান অটোভ্যান চালক আলম খোন্দকার এর হত্যাকারী রায়হানকে গ্রেফতারের পর গতকাল ২১ মে শনিবার সিরাজগঞ্জ আদালতে ম্যাজিষ্ট্রেটের সামনে হাজির করা হয় ৷ বিজ্ঞ ম্যাজিষ্ট্রেটের কাছে সে আলম খোন্দকারকে হত্যার কথা স্বীকার করে জবানবন্দি দেয় ৷

সে জানায় মঙ্গলবার রাত বারোটার দিকে তাকে ( আলম খোন্দকার ) মোবাইল ফোনে কল করে ডেকে নিয়ে এক নারীর সহায়তায় শ্বাসরোধ করে হত্যা করে লাশ ফেলে রেখে চলে যায় । গ্রেফতারের স্বার্থে অপর আসামীর নাম প্রকাশ করা যাচ্ছে না ।

জানা গেছে গত ১৭ মে রাতে কয়ড়া হরিষপুর গ্রামের মৃত আজগর আলী খোন্দকারের ছেলে ভ্যান চালক আলম খোন্দকার নিখোঁজ হয় । তিনদিন পর তার লাশ এলাকার বাজার দিয়ার বিল থেকে উদ্ধার করে ময়নাতদন্ত করিয়েছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ । এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানায় আলম খোন্দকারের ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেন ৷

Previous articleক্যান্সারের কাছে হেরে গেলেন ভাদাইমা খ্যাত কমিডিয়ান আহসান
Next articleকালিহাতী পৌর আ’লীগের সম্মেলন: সভাপতি মালেক, সম্পাদক আলমগীর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।