এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়ার ধুলাসার ইউনয়িন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকার সমর্থকরা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইয়াকুব হোসনে খানরে উপর হামলার চালানোর অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় চেয়ারম্যান প্রার্থীর ভাতিজা ইমদাদ খানকে মারধর করা হয়।

রোববার সকাল ১০ টার দিকে ধুলাসর ইউনয়িনরে নতুনপাড়া গ্রামে এ হামলার ঘটনা ঘটছে।

আহতদরে কাজ থেকে যানা যায়,তারা ভোটারদের সাথ দেখা করতে যাওয়ার পথে নৌকা মার্কার প্রার্থীর সমর্থকরা এ হামলা চালায়।

এসময় আহত চেয়রম্যান প্রার্থীকে এ্যাম্বুলন্সে করে কলাপাড়া হাসপাতালে আনার পথে দুপুর দুইটার দিকে পৌর শহররের বাদুরতলী এলাকায় চিকিৎসা নিতে আসতে বাঁধা দেয় সরকারদলীয় সমর্থকরা। পরবর্তীতে আহত চেয়ারম্যান প্রার্থীর লোকজন ৯৯৯ এ কল করে পুলিশের সহায়তা চাইলে কলাপাড়া থানা পুলশি গিয় তাদের উদ্ধার করে হাসপাতাল ভর্তি করেন।

কলাপাড়া থানার এস আই তাইয়ুবুর রহমান জানায়, ৯৯৯ থেকে কল পেয়ে তারা তাদের এ্যাম্বুলন্সে ও রোগীসহ উদ্ধার করে নিয়ে আসনে।
এ ব্যাপার নৌকা মার্কার প্রার্থী মোদাচ্ছের হোসেনের মুঠোফোন (০১৭৩৯০৮১৪৯৬) যোগাযোগ করে সংযোগ না পাওয়ায় তার বক্তব্য পাওয়া যায়নি।তবে স্থানীয় আওয়ামীলীগ নেতারা জানান, এর সাথে দলের কেউ জড়তি না। এটা তাদরে নিজস্ব বিরোধ থেকে হতে পারে ।নির্বাচনে তাদেরকে ফাঁসাতে দলের কর্মীদের দোষারোপ করা হচ্ছে।

Previous articleনোয়াখালীতে ব্যাংক কর্মকর্তার ৩০ বছরের কারাদণ্ড
Next articleবেনাপোলে ৫টি পিস্তল ও গুলিসহ পিতা-পুত্র আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।