শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে পৃথক অভিযানে হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

টাঙ্গাইলে পৃথক অভিযানে হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

আবুল কালাম আজাদ: টাঙ্গাইল সদর ও কালিহাতীতে পৃথক অভিযানে ৩১০ গ্রাম হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

আটককৃতরা হলেন,ঢাকার সাভার উপজেলার বাড্ডা এলাকার চান্দু শেখের ছেলে নান্নু শেখ (৩৫),টাঙ্গাইল সদরের রুপসী যাত্রা এলাকার মৃত- লুৎফুর রহমানের ছেলে শফিকুল ইসলাম (৩৮),দেলদুয়ার উপজেলার বেতরাইল এলাকার শহীদুল মিয়ার ছেলে লুৎফর মিয়া (৩৪)।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমান জানান,মঙ্গলবার বার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩,টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মো. এরশাদুর রহমান এর নেতৃত্বে এক দল র‌্যাব টাঙ্গাইল সদরের রুপসী যাত্রা ও কালিহাতী উপজেলার রাজাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় ৩১০ গ্রাম হেরোইন (যার মূল্য অনুঃ ৩১,০০,০০০ টাকা) ৪ টি মোবাইল সেট, ১৫২ পিস ইয়াবা ও নগদ ২ হাজার ৬০ টাকা তাদের নিকট থেকে উদ্ধার করা হয়।

আটককৃতদের নামে টাঙ্গাইল জেলার সদর থানায় এবং কালিহাতী থানায় ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ৮ (গ) এবং ৩৬ (১) এর ১০ (ক) ধারায় পৃথক দুইটি মামলা করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments