শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাগজারিয়ায় যুবকের মৃত্যু নিয়ে রহস্য

গজারিয়ায় যুবকের মৃত্যু নিয়ে রহস্য

লিটন মাহমুদ: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দী ইউনিয়নের তেতৈতলা গ্রামের আলাউদ্দিন আলোর ছেলে ইমন আহম্মেদ(২৮)নামে একজন যুবকের আত্ম হত্যার খবর পাওয়া গেছে,মৃত্যু নিয়ে সৃষ্টি হয়েছে সন্দেহ,,,,হত্যা নাকি আত্ম হত্যা,,,?
ঘটনাস্থলে পুলিশ কাজ করছেন।

গ্রামবাসী সূত্রে জানা যায় বাবা আলাউদ্দিনের চায়ের দোকানে কাজ করতো কয়েকদিন আগে ইমনের বউ স্বামীর সাথে কথা কাটাকাটি করে বাবার বাড়িতে চলে যায়।

তবে দেখা যায় তার বসত ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় ছিল লাশ উদ্ধার করার সময় দেখা যায় খাটের সাথে পা লেগেছিল এই নিয়েই মানুষের মনে কৌতূহল শুরু হয়েছে।

এই ঘটনায় গজারিয়া থানার পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে থানায় নিয়ে এসেছে।

ইমনের স্ত্রী বর্ষা বেগম জানান রাতে ৯ টায় আমার স্বামীর সাথে আমার মোবাইল ফোনে কথা হয় তখন সে হাসি খুশি ছিল আমাকে বলল তোমাকে ছাড়া আমার আর ভাল লাগে না তুমি চলে আসো

গজারিয়া থানার এসআই হেলাল উদ্দিন বলেন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করার সময় দেখি খাটের উপরে দুই পা লাগা ছিল এবং তার সার্বিক অবস্থা দেখি গলায় চন্দ্র আকৃতি দাগ পাওয়া যায়।

লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত গজারিয়া থানায় কোন মামলা হয়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments