শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় পোকা মারার কীটনাশক খেয়ে কলেজছাত্রীর মৃত্যু

কলাপাড়ায় পোকা মারার কীটনাশক খেয়ে কলেজছাত্রীর মৃত্যু

এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়ায় পোকা মারার কীটনাশক ট্যাবলেট খেয়ে মোসা.তানিয়া আক্তার (১৮) নামের এক এইচ এস সি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত তানিয়া উপজেলার ধুলাসার ইউনিয়নের আলহাজ্ব জালাল উদ্দিন ডিগ্রি কলেজের মানবিক বিভাগ থেকে এ বছর এইচ এস সি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিলো। সে ধুলাসার ইউনিয়নের নয়াকাটা গ্রামের মো. মাহাতাব চৌকিদারের মেয়ে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, সে নিজ ঘরে রাখা কীটনাশক ট্যাবলেট খেয়ে অসুস্থ্য হয়ে পড়ে। এর পর তাকে বেলা ১১টার দিকে আশংকাজনক অবস্থায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হলে পৌনে ১২টার দিকে চিকিৎসাধীণ অবস্থায় তার মুত্যু হয়। তবে কি কারনে এই শিক্ষার্থী আত্মহত্যা করেছে তা জানা যায়নি।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো. আসাদুর রহমান জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। মৃতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা রুজু করা হয়েছে। কলাপাড়া হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. জে এইচ খান লেলিন বলেন, নিহত শিক্ষার্থী (খড়পশ ঞধনষবঃ) জাতীয় এক ধরনের পোকা নিধন ও ঘাস ধ্বংস করার ট্যাবলেট সেবন করেছেন বলে পরিবারের সদস্যরা তাদের জানিয়েছেন। এ ট্যাবলেট মানবদেহে প্রবেশ করলে কিডনি ও রক্তনালী ক্ষতিগ্রস্থ্য হয়ে মানুষ মারা যায় বলে তিনি সাংবাদিকদের জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments