আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতী উপজেলা পরিষদের উন্মুক্ত খসড়া বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুলাই) সকাল ১১ টায় উপজেলা পরিষদ হল রুমে উপজেলা পরিষদ কর্তৃক আয়োজিত বাজেট সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন, স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম’র সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইনের সঞ্চালনায় বাজেট সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা পারভীন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান ও কালিহাতী পৌর মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকার।

এসময় বাজেট সভায় বীরমুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানগণ, সাংবাদিক,রাজনৈতিক, ব্যাবসায়ীক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম উপস্থিত সকলের সার্বিক সুপরামর্শ ও সংশোধনমূলক প্রস্তাবনা গ্রহণপূর্বক কৃষি ও সেচ এবং ভৌত অবকাঠামো খাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে ২০২২-২০২৩ অর্থ বছরে কালিহাতী উপজেলা পরিষদের জন্য ৪ কোটি ৩১ লক্ষ ১১ হাজার টাকার খসড়া বাজেট ঘোষণা করেন।

Previous articleট্যাক্স দিয়ে বিদেশে পাচার হওয়া টাকা দেশে আনা যাবে: অর্থমন্ত্রী
Next articleনোয়াখালীতে ডোবায় মিলল শিশুর লাশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।