শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে তিনটি অবৈধ ক্লিনিক সীলগালা করলো প্রশাসন

ভূঞাপুরে তিনটি অবৈধ ক্লিনিক সীলগালা করলো প্রশাসন

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে সরকারি নিবন্ধন না থাকায় তিনটি ক্লিনিককে সীলগালা করে দিয়েছে ভ্রাম্যমান আদালত। শনিবার (২৮ মে) বিকেলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মো. আলাউল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আব্দুস সোবহান, স্যানেটারি ইন্সপেক্টর রোকেয়া বেগম ও ভূঞাপুর থানা পুলিশ।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, বেসরকারি হাসপাতাল ও ক্লিনিক সমূহে সুপারভিশন ও মনিটরিং সভার সিদ্ধান্ত মোতাবেক শনিবার বিকেলে উপজেলার ভূমি অফিস সংলগ্ন আইডিয়াল ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার, মা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার ও উপজেলা পরিষদের নিকটবর্তী ভূঞাপুর- টাঙ্গাইল রোডের সোনিয়া হাসপাতালে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় সরকারি নিবন্ধন না থাকায় ওই তিনটি প্রতিষ্ঠান সীলগালা করে দেওয়া হয়। এদিকে, গত ২৬ মে মা ক্লিনিক এন্ড হাসপাতাল ভুল চিকিৎসায় এক প্রসূতির মৃত্যুর কারণে ওই ক্লিনিককে সীলগালা করে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মো. আলাউল ইসলাম বলেন, বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ হওয়ায় তিনটি প্রতিষ্ঠান সীলগালা করে দেওয়া হয়েছে। বাকি ক্লিনিকগুলোতে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments