নিহত ব্যবসায়ী দেলোয়ার হোসেন।

ফজলুর রহমান/ জয়নাল আবেদীন: রংপুরের পীরগাছায় দেলোয়ার হোসেন নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৭ মে) রাত ১১টার দিকে উপজেলার কুড়ারপার ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দেলোয়ার হোসেন(৩৫) পীরগাছা সদর ইউনিয়নের কসাইটারী গ্রামের ছফুর উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সন্ধ্যার পর স্থানীয় বাজার থেকে বাড়িতে চলে যান দেলোয়ার হোসেন। শুক্রবার রাত ১১টার দিকে প্রতিবেশী ফারুক নামে এক যুবক তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। দেলোয়র ও ফারুক কুড়ারপার ব্রিজ এলাকায় রেল লাইনের কাছে পৌঁছালে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা দেলোয়ারকে কোপাতে থাকেন । এ সময় দেলোয়ারের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয় লোকজন দেলোয়র হোসেনকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় রাতেই প্রতিবেশী সবুজ নামে এক যুবকসহ তিনজনকে আটক করেছে থানা পুলিশ।

পীরগাছা থানার ওসি সরেস চন্দ্র বলেন, দেলোয়ার নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। বর্তমানে তার মরদেহ রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Previous articleইউক্রেনের শেষ মুক্ত শহরটিতে ঢুকে পড়েছে রুশ বাহিনী
Next articleরংপুরে ১২০টি ক্লিনিকের নিবন্ধন নেই, সোমবার মিটিং শেষে সিদ্ধান্ত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।