শফিকুল ইসলাম: জয়পুরহাটে মাদক সেবনের দায়ে তিন মাদক সেবীকে তিনমাসের বিনাশ্রম কারাদন্ড ও ২০০ টাকা করে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার দুপুরে শহরের শান্তি নগর এলাকায় জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক রিফাতুল ইসলাম তাদের এই জেল জরিমানা করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন জয়পুরহাট সদর উপজেলার হাতিল খঞ্জনপুর সরদার পাড়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে তারাজুল ইসলাম(৪৯), কড়ই গ্রামের আহম্মেদ ইকবালের ছেলে আহম্মেদ মাসুদ পারভেজ (৪৫), শহরের শান্তি নগর মহল্লার আবুল কাশেমের ছেলে জহুরুল ইসলাম(৪২)।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক রিফাতুল ইসলাম জানান, দন্ডপ্রাপ্তরা দীর্ঘ দিন থেকে মাদক সেবন করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের শান্তি নগর এলাকায় অভিযান পরিচালনা করে হিরোইন সেবনের সময় তাদের আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। আটকের পর তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। মাদক সেবন ও বিক্রি করার অপরাধ স্বীকার করলে তাদের প্রত্যেককে ৩ মাসের কারাদণ্ড ও ২০০ টাকা করে জরিমানা করা হয়। পরে তাদেরকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়া হয়।

Previous articleজয়পুরহাটে ২ নারীর মরদেহ উদ্ধার
Next articleতাহিরপুরে পুলিশ সুপারের উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।