বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাপীরগাছায় দেলোয়ার হত্যা মামলার প্রধান আসামী ফারুক মিয়া গ্রেফতার

পীরগাছায় দেলোয়ার হত্যা মামলার প্রধান আসামী ফারুক মিয়া গ্রেফতার

ফজলুর রহমান/জয়নাল আবেদীন: রংপুরের পীরগাছায় ব্যবসায়ী দেলোয়ার হোসেন হত্যা মামলার প্রধান আসামি ফারুক মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে জেলার মিঠাপুকুর উপজেলার জায়গীরহাট থেকে তাকে গ্রেফতার করা হয়। এ মামলায় এখন পর্যন্ত গ্রেফতার হলেন চারজন।

প্রধান আসামি ফারুক মিয়ার দেওয়া তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলের একটি পুকুর থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের কথা স্বীকার করেছেন সে।

গত শুক্রবার (২৭ মে) রাতে উপজেলার অনন্তরাম কসাইটারী কুড়ারপার ব্রিজ এলাকায় যুবক দেলোয়ার হোসেনকে ছুরিকাঘাতে হত্যা করা হয়।

ঘটনার আগমুহূর্তে দেলোয়ার হোসেনকে বাড়ি থেকে ডেকে নিয়ে বাইরে ডেকে নিয়ে যান ফারুক মিয়া। সম্পর্কে তারা ভায়রা। দেলোয়ার হোসেন (৩৬) অনন্তরাম কসাইটারী এলাকার সবুর উদ্দিনের ছেলে। দোকান ভাড়া নিয়ে বিরোধের জের ধরে দেলোয়ার হোসেনকে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে দাবি করে ওই দিনই মামলা করেন নিহত দেলোয়ারের স্ত্রী আনোয়ারা বেগম।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments